বসুরহাট পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের দলীয় কাউন্সিলর প্রার্থী চুড়ান্ত,

Mayer-c-Councilor.jpg

কোম্পানীগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি ::

বসুরহাট পৌরসভার আসন্ন নির্বাচনে আওয়ামী লীগের দলীয় কাউন্সিলর প্রার্থী চুড়ান্ত করা হয়েছে। বসুরহাট পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগ মেয়র পদে বর্তমান মেয়র আবদুল কাদের মির্জাকে অনেক আগেই দলের বর্ধিত সভা করে মনোনয়ন প্রদান করেন। গত কয়েক দিনে কয়েক দফায় দলীয় কাউন্সিলর প্রার্থী মনোনয়ন প্রদান করা হয়।

প্রথম দফায় মনোনয়ন প্রদান করা হয়, পৌরসভার ১নং ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর সোহাগ হাজারী, ৩ নং ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর ও প্যানেল মেয়র এবং পৌর আওয়াম লীগের সেক্রেটারী সাবেক ছাত্রনেতা আবুল খায়ের, ৪ নং ওয়ার্ডে জনপ্রিয় ব্যবসায়ী নেতা, সবেক ছাত্রনেতা মুজিব কলেজের সাবেক ভিপি প্রার্থী, বসুরহাট ব্যবসায়ী সমিতির বার বার নির্বাচিত নেতৃত্ব বেলায়েত হোসেন বেলাল, ৫নং ওয়ার্ডে সাবেক ছাত্রনেতা, সাবেক কাউন্সিলর ও কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বাবু কমল মজুমদার, ৯নং ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর এবং বসুরহাট পৌর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি এ.বি.এম ছিদ্দিক।

দ্বিতীয় দফায় মনোনয়ন নিশ্চিত করা হয় ৮নং ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর ছায়েদল হক বাবুল, ৭নং ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর মোঃ রাসেল এবং তৃতীয় দফায় মনোনয়ন প্রদান করা হয় ৬নং ওয়ার্ডে আরমান চৌধুরীকে।

তবে ২নং ওয়ার্ডে (রামদি) মনোনয়ন উহ্য রাখা হয়েছে। ২ নং ওয়ার্ডে মনোনয়ন ওপেন রাখা হয়েছে যে জিততে পারবে আওয়ামী ঘরনার কেউ জিতলে তিনিই দলীয় প্রার্থী বলে বিবেচিত হবেন।

এছাড়া সংবক্ষিত মহিলা কাউন্সিলর হিসেবে দলীয় মনোনয়ন পেয়েছেন ১-২-৩ নং ওয়ার্ডে রওশন আরা মিলি, ৪-৫-৬ নং ওয়ার্ডে মাকসুদা হ্যাপি, এবং ৭-৮-৯ নং ওয়ার্ডে হাছিনা আক্তার।

গতকাল রবিবার (১৩ ডিসেম্বর) বিকাল ৩ টার সময় সর্বশেষ মনোনয়ন নিশ্চিতের সময় মেয়র প্রার্থী ও কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের অভিভাবক আবদুল কাদের মির্জা দলের উপস্থিত সকলকে উদ্দেশ্য করে বলেন, কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগ কতৃক মনোনয়ন প্রাপ্তদের বাহিরে আওয়ামী ঘরনার কেউ নির্বাচন করবেন এমন চিন্তা ভাবনা থাকলে মাথা থেকে বের করে দেন। মনোনয়নের বাহিরে যে সকল কাউন্সিলর প্রার্থীগণ ভোট করবে তাদেরকে বসুরহাট পৌরসভা সীমানার বাহিরে থাকার নির্দেশ দিয়েছেন মেয়র আব্দুল কাদের মির্জা।

কার্যালয়ে দলীয় কাউন্সিলরদের মনোনয়ন দেওয়ার সময় কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামীলীগ সভাপতি খিজির হায়াত খান,, উপজেলা ভাইস চেয়ারম্যান যুবলীগ সভাপতি আজম পাশা চৌধুরী,যুবলীগ সম্পাদক প্রভাষক গোলাম ছারওয়ার , ছাত্রলীগ সভাপতি মুন্না, বসুরহাট পৌর যুবলীগ সভাপতি লুৎফর রহমান মিন্টু, কৃষক লীগ সেক্রেটারী এডভোকেট শাহীন,সাংগঠনিক সম্পাদক নাছির উদ্দিন , সেচ্ছাসেবক লীগের বসুরহাট পৌরসভার সভাপতি মামুন, সম্পাদক রনিসহ নেতৃবৃন্দ ও দলীয় নেতা কর্মিরা উপস্থিত ছিলেন।

scroll to top